1. admin@www.protidinshiksha.com : news :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

আগৈলঝাড়ায় জুম অনলাইনের মাধ্যমে বাল্যবিবাহ বন্ধ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে শেয়ারিং সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় বাল্যবিবাহ বন্ধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে করোনা মহামারী পরিস্থিতিতে জুম অনলাইনের মাধ্যমে শেয়ারিং সভা অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে আগৈলঝাড়া উপজেলা পর্যায়ের এ সভা জুম অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্লাটফর্মের যুগ্ন-আহ্বায়ক কাজল দাশ গুপ্ত। সভায় যুক্ত ছিলেন রুপান্তরের প্রজেক্ট সমন্বয়কারী অসীম আনন্দ দাস, মনিটরিং অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, রাইট যশোর এর প্রতিনিধি প্রনব ধরসহ আগৈলঝাড়া উপজেলার প্লাটফর্ম এর সদস্যবৃন্দ। স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস, রুপান্তর ও রাইট যশোর এর যৌথ আয়োজনে ও ইউএসএআইডি, ইউকেত্রইডের যৌথ অর্থায়নে এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশন্যালের সহযোগিতায় সভায় আভাস প্রতিনিধি নাসরিন খানম এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আগৈলঝাড়া প্রেসক্লাব সাবেক সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ শামীমুল ইসলাম, শিক্ষক লক্ষ্মণ বৈরাগী, সমাজ সেবক হরেকৃষ্ণ রায় পলাশ, নারী নেত্রী সুমা কর, ইয়ুথ সদস্য পূজা রায়, বিবাহ রেজিস্ট্রার মোঃ মনিরুজ্জামান, এনজিও কর্মী মোঃ সাইফুল ইসলাম লিটন, মনিরা আক্তার, শিক্ষক দিনেশ চন্দ্রসহ আগৈলঝাড়া উপজেলার প্লাটফর্ম এর সদস্যবৃন্দ।
সভায় বক্তরা করোনাকালীন সময়ে আগৈলঝাড়ার পরিস্থিতি তুলে ধরেন এবং কিভাবে এই মহামারীতে সকলে নিরাপদে থেকে কাজ চালিয়ে যেতে পারেন সে বিষয়গুলো নিয়ে আলোচনা করেন। পরবর্তীতে নারী নির্যাতন, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ বন্ধে ইস্যুভিত্তিক কাজ করার জন্য একটি কর্মপরিকল্পনা তৈরি করা হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট